আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীর মৃত্যু, আহত-১০

রবিবার, ২৪ এপ্রিল ২০২২, বিকাল ০৭:১৭

মমিনুল ইসলাম রিপন, (২৪ এপ্রিল, ২০২২,): রংপুরে যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে বনিতা রানী (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১০ জন। নিহত বনিতা রানী পাগলাপীরের আলোয়া কুড়ি এলাকার ষষ্ঠী মহন্তের স্ত্রী। 

তারাগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে রংপুর থেকে সৈয়দপুরগামী বিআরটিসি বাস তারাগঞ্জ মেডিকেল মোড়ের কাছে আসলে বিপরীত দিক সৈয়দপুর থেকে রংপুরগামী নূরানী ট্রাভেলসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিআরটিসি বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে গেলে বনিতা রানী ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুব মোর্শেদ বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দূর্ঘটনায় বিআরটিসি বাসের চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নিহতের স্বামী ষষ্ঠী মহন্ত। 

 

মন্তব্য করুন


Link copied