আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

রংপুরে যাত্রীবাহী বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোচালকের মৃত্যু

শুক্রবার, ২২ এপ্রিল ২০২২, রাত ০৮:২১

মমিনুল ইসলাম রিপন: রংপুরে যাত্রীবাহী বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোচালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৩ অটোরিক্সা যাত্রী। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাজীরহাট থানা পুলিশ জানায়, শুক্রবার বেলা ১২টায় রংপুর নগরী থেকে একটি যাত্রীবাহী বাস বদরগঞ্জ উপজেলার দিকে যাচ্ছিলো। বাসটি নজিরেরহাট বাজার এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা অটোরিক্সাকে চাপা দেয়। এতে অটোরিক্সা চালকসহ অটোরিক্সার ৩ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অটো চালকের মৃত্যু হয়। 

হাজীরহাট থানার ওসি রাজীব বসুনিয়া বলেন, অটোরিক্সাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া বাসটি শনাক্তের চেষ্টা চলছে। অটোরিক্সা চালকের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। নিহতের নাম-পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। ওই এলাকায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন


Link copied