আর্কাইভ  সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২ ● ১১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ২৬ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: কুড়িগ্রামে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ৬ শিক্ষক বরখাস্ত       রংপুর জেলা পরিষদ নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাবলু বহিষ্কার        রংপুর ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার       সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু      

রংপুরে যৌতুকের দাবীতে স্ত্রীকে হত্যার চেষ্টা; পালিয়ে যাওয়া স্বামী গ্রেফতার

রবিবার, ১৪ আগস্ট ২০২২, দুপুর ০৪:০৪

মমিনূল ইসলাম রিপন: যৌতুকের দাবীতে স্ত্রীকে হত্যার উদ্দেশ্যে মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে গুরুতর জখম করে পালিয়ে যাওয়া স্বামীকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩ এর সদস্যরা।

রোবাবার সকালে রংপুর নগরীর প্রধান ডাকঘর এলাকা থেকে পলাতক ফেরদৌস জামাল ডিপজল (২৪)কে গ্রেফতার করা হয়। গত ১০ আগস্ট মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থীকে মাথায় হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় ডিপজল।  ডিপজল মিঠাপুকুর উপজেলার বিরাহিমপুর এলাকার মুসলিম মিয়ার পুত্র।  রোববার দুপুরে র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক  ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

র‌্যাব জানায়, গ্রেফতারের পরে ডিপজল জিজ্ঞাসাবাদে জানায়,অন্যান্য দিনের মতো কলেজ শেষে দুপুরের দিকে বাবার বাড়ি ফিরছিলেন তার স্ত্রী। তিনি ভাংনি চৌপথির দক্ষিণ পাশে ছোট কালভার্ট পার হওয়াকালীন সময় রাস্তার পাশে উক্ত আসামী একটি কলাবাগানে আগে থেকে ওঁৎ পেতে থাকে এবং তার স্ত্রীর পথ রোধ করে তার সাথে থাকা একটি হাতুড়ি বের করে তার মাথায় উপর্যপুরি আঘাত করে। এতে তার স্ত্রী মাটিতে লুটিয়ে পড়ে এবং সে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় এলাকাবাসী ঐ শিক্ষার্থীকে উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় এবং সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজে স্থানান্তরের জন্য পরামর্শ দেয়।

এ ব্যাপারে র‌্যাবকে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা ও আত্নীয় স্বজনরা জানান, এক বছর আগে জোর করে বিয়ে করে মোঃ ফেরদৌস জামাল ডিপজল। বিয়ের পর থেকেই তার উপর শুরু হয় অমানবিক নির্যাতন যা সহ্য করতে না পেরে কয়েক মাসের মধ্যেই স্ত্রী তার বাবার বাড়ি চলে যায় এবং নতুন জীবন শুরু করতে আবারও পড়ালেখা শুরু করে। আর এতেই ক্ষিপ্ত হয়ে তার স্বামী এই ঘটনা ঘটিয়েছে বলে দাবী তার পরিবারের সদস্যদের। 

ভুক্তভোগীর পিতা বাদী হয়ে মোঃ ফেরদৌস জামাল ডিপজল (২৪) সহ আরো ৩ জন এবং অজ্ঞাতনামা ২/৩ জনের নামে মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন


Link copied