আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে রবীন্দ্র ও নজরুল জন্মবার্ষিকী উদযাপন

বুধবার, ১৮ মে ২০২২, দুপুর ০৪:১৮

মমিনুল ইসলাম রিপন: রংপুরে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মবার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে জেলা প্রশাসন। অনুষ্ঠানে বিষয় ভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান কর হয়। গতকাল বুধবার (১৮ মে) দুপুরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আসিব আহসান। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী,সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর প্রেসক্লাবের মাহবুব রহমান রবীন্দ্র গবেষক প্রফেসর আতাহার আলী খান প্রমুখ। সভায় বিদ্রাহীর শতবর্ষ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন চিকিৎসক ও সাংস্কৃতিক সংগঠক মফিজুল ইসলাম মান্টু। অনুষ্ঠানে সভাপতির বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফিরুজুল ইসলাম।  
আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। এসময় প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন


Link copied