আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২ ● ১ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
 
PMBA

রংপুরে রাতের আধারে প্রধানমন্ত্রীর ছবি ছেড়ার অভিযোগে বিক্ষোভ

শুক্রবার, ২৪ জুন ২০২২, দুপুর ০৩:৫৪

মমিনুল ইসলাম রিপন: রংপুর নগরীর মর্ডান মোড়ে পদ্মা সেতুর উদ্ভোধন অনুষ্ঠান উপলক্ষে জেলা পরিষদের টাঙানো গেটে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি রাতের আধারে ছিড়ে ফেলার অভিযোগে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছে মহানগর আওয়ামী লীগ ও ছাত্রলীগ।

শুক্রবার (২৪জুন) বেলা আড়াই টার দিকে নগরীর মর্ডান মোড় এলাকায় রংপুর -ঢাকা মহাসড়ক বন্ধ করে এ বিক্ষোভ করে মহানগর আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

বিক্ষোভ করা ছাত্রলীগ নেতারা অভিযোগ করে বলেন, জেলায় জেলায় স্বপ্নের পদ্মা সেতুর উদ্ভোধন উপলক্ষে নানা আয়োজন চলছে।রংপুর জেলা পরিষদের সৌজন্যে নগরীর মর্ডান মোড় ব্রীজের এখানে সামিয়ানা দিয়ে বিশাল একটি গেট তৈরি করা হয় এবং গেটের তুই পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টাঙানো হয়।কিন্তু দুষ্কৃতকারীরা তা সহ্য করতে না পেরে গতকাল রাতের আধারে যেকোনো এক সময় প্রধানমন্ত্রীর ছবির মুখের অংশ ছিড়ে ফেলে।আমরা চাই দ্রæত এই দুষ্কৃতকারী জামাত,বিএনপির জড়িত নেতাদের প্রশাসন আইনের আওতায় আনুক।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল,সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ হোসেন,সাধারন সম্পাদক জাকারিয়া আলম শিপলু,মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ আসিফ হোসেন, সহ-সভাপতি নয়ন মাহমুদ বিপ্লব, সহ-সম্পাদক রিপন মিয়া সহ স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

মন্তব্য করুন


Link copied