আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে রেললাইনের পাশ থেকে জাসদ নেতার লাশ উদ্ধার

মঙ্গলবার, ১৪ ডিসেম্বর ২০২১, দুপুর ০৪:৩৫

মমিনুল ইসলাম রিপন রংপুর, (১৪ ডিসেম্বর) ২০২১॥ রংপুরের কাউনিয়া উপজেলায় রেললাইনের পাশ থেকে এক জাসদ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শরিফুল ইসলাম (৬২) নামে ওই নেতার লাশ উদ্ধার করা হয়েছে।  নিহত কাউনিয়ার উপজেলার হারাগাছ পৌর এলাকার হক বাজারের মৃত হাসেন আলীর পুত্র।  তিনি হারাগাছ পৌর জাসদের সভাপতি এবং জেলা জাসদের সহ-সভাপতি ছিলেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জাাগেছে, সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি শরিফুল। রাতে স্বজনরা তাকে খোঁজাখুঁজি করেও পাননি। মঙ্গলবার সকালে তার বাড়ি থেকে প্রায় ১৮ কিলোমিটার দূরে শহীদবাগ খোর্দভুতছড়া এলাকায় রেল লাইনের পাশে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।  পরে স্বজনরা এসে লাশ শনাক্ত করে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেন।  

কাউনিয়া থানার এসআই মাসুদার রহমান জানান, নিহত  শরিফুলের মাথার অর্ধেক খুলি ছিলনা। পুলিশ মৃত্যুর প্রকৃত কারণ জানার চেষ্টা করছেন।

মন্তব্য করুন


Link copied