আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২ ● ৩ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২
 
PMBA

রংপুরে সন্ত্রাসী রাখু গ্রেফতার

শুক্রবার, ৭ জানুয়ারী ২০২২, দুপুর ০৪:৫৪

প্রেস বিজ্ঞপ্তি: র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর অফিসার ইনচার্জ পীরগঞ্জ থানা কর্তৃক অধিযাচনপত্রের ভিত্তিতে জানতে পারে যে, আসামী মোঃ রাফিউজ্জামান রাখু (২৬), পিতা- মোঃ সোহেল গির মিয়া, দীর্ঘদিন যাবৎ এলাকায় সন্ত্রাসী বাহিনী গঠন করে হত্যার উদ্দেশ্যে আঘাত, গুরুত্বর জখম, শ্লীলতাহানী, প্রাণনাশের হুমকিসহ ত্রাসের সৃস্টি করে আসছে। উক্ত আসামীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলাসহ একাধিক অভিযোগ রয়েছে। অধিযাচনপত্রটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক র‌্যাব ছায়া তদন্ত শুরু করে সন্ত্রাসী ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় অধিযাচনপত্রটি প্রাথমিকভাবে সত্যতা প্রমানিত হওয়ায় র‌্যাব-১৩, রংপুর, সিপিএসসি, শাপলা চত্ত¡র ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ০৬ জানুয়ারি ২০২২ খ্রিঃ তারিখে রংপুর জেলার পীরগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে মামলার পলাতক আসামী মোঃ রাফিউজ্জামান রাখু (২৬)’কে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত সন্ত্রাসী বিভিন্ন ব্যক্তিকে মারধর ভয়ভীতি প্রদর্শনের কথা স¦ীকার করে। তার সাথে জড়িত অন্যান্য সন্ত্রাসীকে আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।

আটককৃত সন্ত্রাসীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য রংপুর জেলার জেলার পীরগঞ্জ থানার মামলা মূলে হস্থান্তর করা হয়েছে।

 

মন্তব্য করুন


Link copied