আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে সাবেক এমপি সাহানারা বেগম এর দাফন সম্পন্ন

রবিবার, ২৬ জুন ২০২২, রাত ০৮:০৫

মমিনুল ইসলাম রিপন: জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্ঠা, জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য, রংপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা, রংপুর জেলা ক্রীড়া সংস্থার অন্যতম সদস্য ও জাতীয় মহিলা পার্টি রংপুর জেলা কমিটির সভানেত্রী সাহানারা বেগম আর নেই।

রোববার (২৬ জুন) ভোর ৫টা ৩০মিনিটে বার্ধক্যজনিত কারণে রংপুর গুড হেলথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না.........রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর । রবিবার বাদ আছর মরহুমার জানাজার নামাজ রংপুর কেরামতিয়া জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী,জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, রংপুর সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মুনাছীন শামিম লাইকো, সমাজ সেবক কাজী মোঃ জুন্নুন সহ এলাকার মুসল্লীগন। যানাজা শেষে মুন্সিপাড়া কবরস্থানে মরহুমার দাফন কার্য্যসম্পন্ন করা হয়।  সাবেক এমপি মরহুমা শাহানারা বেগম এর মৃত্যুতে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, মহাসচিব মুজিবুল হক চুন্নু, সাবেক মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ ও রংপুর জেলার সভাপতি আলহাজ্ব মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি এবং সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টি রংপুর মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, জাতীয় মহিলা পার্টি রংপুর জেলার সাধারণ সম্পাদক মোছাঃ নাহিদ ইয়াসমিন, জাতীয় মহিলা পার্টির রংপুর মহানগর সভানেত্রী মোছাঃ জেলি রহমান, সম্পাদিকা জেসমিন বেগম, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলার সভাপতি আরিফুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সহ জাতীয় পার্টি ও তার অঙ্গসহযোগি সংগঠন সমূহের সর্বস্তরের নেতা-কর্মীবৃন্দ।  এদিকে একই সাথে বাদ আছর ২টি যানাযার নামাজ অনুষ্ঠিত হয়।  

মন্তব্য করুন


Link copied