আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল      

রংপুরে সাবেক পৌর মেয়র মানিকের শো-ডাউন

রবিবার, ১২ জুন ২০২২, রাত ০৮:৫০

মমিনুল ইসলাম রিপন: আমেরিকা প্রবাসী ছেলের বাসায় দীর্ঘদিন অবস্থান শেষে দেশে ফিরেছেন রংপুরের সাবেক পৌর মেয়র এ.কে.এম আব্দুর রউফ মানিক। 

রবিবার রংপুরে আসার সংবাদে স্থানীয় জনগণ ও ভক্ত অনুসারীরা তাকে ফুল দিয়ে বরণ করে নিয়ে  নগরীতে শো-ডাউন ও আনন্দ মিছিল করেন। এ সময় একটি বিরাট মোটর সাইকেলের বহরযুক্ত হলে মিছিলটি শো- ডাউনে পরিণত হয়। রংপুর নগরীর বিভিন্ন প্রধান পয়েন্ট প্রদক্ষিণ শেষে তাঁর বাসায় গিয়ে আনন্দ মিছিল ও শো-ডাউনটি শেষ হয়। এতে নগরীজুড়ে নানাজনের বিভিন্ন প্রতিক্রিয়ার শুরু হয়েছে। জনসাধারনের প্রশ্ন করেন এবার সাবেক পৌর মেয়র এ.কে.এম আব্দুর রউফ মানিক কী সিটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করবেন।

এ বিষয়ে সাবেক পৌর মেয়র এ.কে.এম আব্দুর রউফ মানিক জানান, আমি রংপুর সিটি নির্বাচনে দলীয় মনোনয়ন চাইব। যদি পাই নির্বাচন করব। যদি না পাই তাহলে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করব। 

মন্তব্য করুন


Link copied