আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রংপুরে সিআইডি’র অভিযানে চোরাই অটো উদ্ধার //গ্রেফতার ১

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, বিকাল ০৭:৩৩

মমিনুল ইসলাম রিপন ॥ রংপুরে সিআইডি’র সদস্যরা চোরাই অটোরিকসা উদ্ধারসহ একআসামী গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে রংপুর কেরানীপাড়া সিআইডি  অফিসে প্রেস কনফারেন্সে  সিআইডি রংপুর মেট্রো এন্ড জেলার অতিরিক্ত পুলিশ সুপার আতাউর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন মামলার বাদী মোঃ মঞ্জুরুল হক গতবছরের ৩০ সেপ্টেম্বর বিকেলে বদরগঞ্জ থেকে রোগী নিয়ে রংপুর নগরীরর ধাপ মেডিল্যান্ড ডায়াগনষ্টিক সেন্টারে আসেন। উক্ত  ডায়গনষ্টিক সেন্টারের সামনে অটো রেখে ডায়গনষ্টিক সেন্টারের ভিতরে যায়।  তখন আসামী ফয়সাল ও সাদ্দাম হোসেন জসিম বাদীর আটো চুরি করে নিয়ে যায়।

এঘটনায় আরপিএমপি কোতয়ালী থানার মামলা করা হয়। যার নং- ৪৯, তাং ১৯/১০২১। পরবর্তিতে ভিডিও ফুটেজ দেখে আসামী সাদ্দাম হোসেন জসিমকে শনাক্ত করা হয়। জসিমের স্বীকারোক্তিতে রাজু, আল আমিন অটো চুরি করেছে বলে জানায়। আসামী সাদ্দাম হোসেন জসিমের তথ্যমতে রাজুকে গ্রেফতার করা হয়। এরপর গত ১১ মে আসামী আল আমিনকে গাইবান্ধ জেলার নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামী আল আমিন জানায়,  চুরি যাওয়া অটো জনৈক  মোঃ শাকিলের নিকট বিক্রি করেছে। চুরি যাওয়া অটো শাকিলের বসতবাড়ি থেকে ১১ মে বিকাল সাড়ে ৪টার সময় জব্দ করা হয়। শাকিলের জানায় উক্ত অটোখানা ১লাখ ৩০ হাজার টাকা দিয়ে কিনেছে।

এ ব্যাপারে আসামী আল আমিনকে ১দিনের পুলিশি রিমান্ডে নেওয়া হয়েছে। প্রেস কনফারেন্সে এসআই সাইফুল ইসলাম সহ অন্যান্য পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন


Link copied