আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত      

রংপুরে সেতুতে ফাটল

শুক্রবার, ২২ এপ্রিল ২০২২, দুপুর ১০:০০

ডেস্ক: রংপুরের বদরগঞ্জ উপজেলার মধ্যপাড়া সাহেবগঞ্জ মিঠাপুকুরের যমুনাশ্বরী সেতুর পাটাতনে ফাটল দেখা দিয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে ফাটল দেখা দিলে কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায় যানবাহন চলাচল। আতঙ্ক ছড়িয়ে পড়ে পথচারীদের মধ্যে।

স্থানীয়দের অভিযোগ, সেতুটি ঘেঁষে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের কারণে দুর্বল হয়ে পড়েছে সেতু। এর ফলে ফাটল দেখা দিতে পারে। ধারণক্ষমতার অতিরিক্ত ওজন নিয়ে যানবাহন চলাচলও ফাটলের কারণ বলে জানান অনেকে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সবুজ জানান, কয়েক কোটি টাকা ব্যয়ে রংপুর সড়ক ও জনপথ বিভাগ যমুনেশ্বরী সেতু নির্মাণ করে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে সেই সেতুটির উত্তর দিকের পাটাতনে ফাটল দেখা দেয়।

এ বিষয়ে জেলা সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শফিকুজ্জামানের সঙ্গে সন্ধ্যায় মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ‘মিটিংয়ে আছি’ বলে কল কেটে দেন।

মন্তব্য করুন


Link copied