আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে স্বৈরাচার পতন দিবসে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আফজালকে সম্মাননা

সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, বিকাল ০৭:০৪

মমিনুল ইসলাম রিপন: রংপুরে স্বৈরাচার পতন দিবস পালন করেছে ৯০’র গণঅভ্যত্থানের ছাত্রনেতৃবৃন্দরা। সোমবার বিকেলে নগরীর পাবলিক লাইব্রেরী হলরুমে এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ভাষা সংগ্রামী, বীর মুক্তিযোদ্ধা, রংপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও স্বৈরাচার বিরোধী আন্দোলনের নেতা মোহাম্মদ আফজাল।

৯০’র গণঅভ্যত্থানের ছাত্র নেতা ডাঃ সৈয়দ মামনুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, ৯০’র গণঅভ্যত্থানের ছাত্রনেতা গৌতম রায়, শহিদুল ইসলাম মিজু, সাব্বির আহমেদ, ডাঃ জামাল উদ্দিন মিন্টু, জাভেদ ইকবাল, আব্দুল ওয়াহেদ মিয়া, মাজেদুল ইসলাম লিটন, আব্দুল কুদ্দুস, শাহীন রহমান, অ্যাড. দিলশাদ ইসলাম মুকুল, নওশাদ রশীদ, সাফিউর রহমান সাফি, তুষার কান্তি মন্ডলসহ অন্যরা। সভায় দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে রাজনৈতিক সংকট মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়। সেই সাথে ছাত্রসংগঠনের সংগঠকদের নীতি-আদর্শ, করনীয় এবং বর্তমান অবস্থা তুলে ধরে এ থেকে উত্তোরণে নানা সুপারিশমালা উত্থাপন করেন সাবেক ছাত্র নেতারা। এ সময় স্বৈরাচার বিরোধী আন্দোলনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ভাষা সংগ্রামী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আফজালকে সম্মাননা প্রদান করা হয়। এর আগে স্বৈরাচার বিরোধী আন্দোলনে নিহতদের স্মরণ করে তাদের রুহের মাগফেরাত কামনাসহ কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

মন্তব্য করুন


Link copied