আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

রবিবার, ১০ জুলাই ২০২২, বিকাল ০৫:৩৯

স্টাফ রিপোর্টার: রংপুরে সড়ক দুর্ঘটনায় মাহমুদুল ইসলাম (২২) নামে এক যুবক নিহত হয়েছের। রোববার সকাল সাড়ে ১০টায় নগরীর পাকারমাথা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মাহমুদুল গঙ্গাচড়া সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও কেরানীপাড়ার আব্দুল মান্নানের ছেলে।

জানা যায়, ঈদের নামাজ শেষে নগরীর পরশুরাম থানার পাশের চাচার বাড়িতে কোরবানির কাজে ব্যস্ত ছিল মাহমুদুল। মাংস কাটার সামগ্রী আনার প্রয়োজন হলে পরশুরাম থেকে বাসার দিকে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন তিনি। মাহমুদুল পাকারমাথা নামক স্থানে আসলে মহিপুরগামী একটি মাইক্রোবাসের সাথে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহমুদুল নিহত হয়। 

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, মাইক্রোবাস চালক পলাতক রয়েছেন। মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied