আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে সয়াবিন তেলের গুদামে অভিযান জরিমানা

রবিবার, ৮ মে ২০২২, বিকাল ০৭:৪৫

মমিনুল ইসলাম রিপন: রংপুর নগরীতে মজুত সয়াবিন তেলের গোডাউনে অভিযান চালিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

রোববার দুপুরে নগরীর সাতমাথা, মাহিগঞ্জ ও কামাল কাছনা কাঁচা বাজারে এ অভিযান পরিচালনা করে অধিদপ্তরের কর্মকর্তা। এসময় মজুত গোডাউনে থাকা তেল বাজারে ন্যায্য মুল্যে বিক্রির ব্যবস্থা করা হয় এবং কয়েকটি গোডাউন মালিককে সতর্কসহ জরিমানা করা হয়।

এ সময় শাহী ভান্ডার, মন্ডল স্টোর ও বাবুল স্টোরে তেল মজুতের সত্যতা পান অভিযান পরিচালনাকারীরা। এর মধ্যে বাবুল স্টোরকে সতর্ক ও জরিমানাসহ মজুত গোডাউন থেকে বাজারে সয়াবিন তেল সরবরাহের ব্যবস্থা করা হয়। সেই সাথে বাজারে সয়াবিন তেলসহ অন্যান্য পণ্যের সরবরাহ ঠিক রাখা এবং অতিরিক্ত মজুদ না রাখার আহব্বান জানান কর্মকর্তারা। অভিযানে সহায়তা করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।

এব্যাপারে রংপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আফসানা পারভীন জানান, কয়েকটি গুদামে অতিরিক্ত মজুদ তেল থাকায় সতর্ক ও জরিমানা করা হয়েছে। সেই সাথে বাজারে ন্যায্য মুল্যে তেল সরবরাহের ব্যবস্থা করা হয়। তেলের কৃত্রিম সংকট মোকাবেলায় অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির বিধান রেখে মাঠে প্রতিনিয়ত কাজ করছে। এ অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন


Link copied