আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রংপুরে হাঁটতে গিয়ে নিখোঁজ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান

শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, রাত ০৮:৫৬

নিজস্ব প্রতিবেদক: রংপুর নগরের হাজীরহাট বানিয়াপাড়া হতে আব্দুর রহমান (৭৪) নামের এক বীর মুক্তিযোদ্ধা নিখোঁজ হয়েছেন। বিভিন্ন ভাবে তার খোঁজ করে কোনো সন্ধান না পাওয়ায় মেট্রোপলিটন হাজীরহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে তার পরিবার। শনিবার (৪ ডিসেম্বর) রাতে গণমাধ্যমকে নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেন নিখোঁজ ব্যক্তির জামাতা রফিকুল ইসলাম।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা ইউনিয়নের টেনপাড়া গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে। নিখোঁজ হবার আগে তিনি জামাইয়ের বাড়ি হাজীরহাটের বানিয়াপাড়া এলাকায় আসেন। সেখানে মেয়ের বাড়ি থেকে হাঁটতে বের হয়ে নিখোঁজ হন। এসময় তার পড়নে মাটিয়া রঙেন গেঞ্জি ও কমলা রঙের ফুলপ্যান্ট ছিল। তাঁর গায়ের রঙ শ্যামলা এবং মুখ লম্বাটে। তার উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি, শারীরিক গঠন হালকা।

বৃদ্ধ শ্বশুড়ের সন্ধান চেয়ে রফিকুল বলেন, শুক্রবার (৩ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে আমার বাড়ি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান রাস্তায় হাঁটতে বের হন। এরপর বেলা গড়িয়ে সন্ধ্যা হলেও তিনি বাড়িতে না আসায় আশপাশের বাড়ি ও এলাকায় খোঁজাখুঁজি করা হয়। গভীর রত পর্যন্ত সকল আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের বাড়িতে খোঁজ নিয়ে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এখনো সম্ভাব্য সকল পরিচিতদের নিখোঁজ হওয়ার বিষয়টি জানিয়ে তাঁর খোঁজ করা হচ্ছে। এ ঘটনায়  শনিবার (৪ ডিসেম্বর) মেট্রোপলিটন হাজীরহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১২৮) করা হয়েছে বলেও তিনি জানান।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের সন্ধান জানাতে ০১৮৩৩৭৭৫৪৭২ নম্বরে অথবা রংপুর মেট্রোপলিটন পুলিশের হাজীরহাট থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে পরিবারের লোকজন।

এদিকে সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে নিখোঁজ ব্যক্তির সন্ধানে পুলিশ চেষ্টা করছেন বলে জানিয়েছে হাজীরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুজ্জামান বসুনিয়া। 

মন্তব্য করুন


Link copied