আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুরে ৫ হাজার অসহায়-দুস্থ  মানুষ পেল বিনামূল্যে স্বাস্থ্য সেবা

বুধবার, ২৭ এপ্রিল ২০২২, বিকাল ০৫:১৮

মহানগর প্রতিনিধি: রংপুরে সেচ্ছাসেবী সংগঠন নীড়ের আয়োজনে দিনব্যাপী ফ্রী মেডিকেল ক্যাম্পে প্রায় ৫ হাজার অসহায় -দুস্থ মানুষ পেয়েছে বিনামূল্যে স্বাস্থ্য সেবা এবং ঔষধ। 

বুধবার (২৭ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত নগরীর মাহিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ফ্রী মেডিকেল ক্যাম্পে এ স্বাস্থ্য সেবা দেয়া হয়।এবং বিকেলে পাঁচ শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করে সংগঠনটি।

বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পেয়ে আফরোজা বেগম বলেন, বড় বড় ডাক্তার আসছিল।এক টাকাও ভিজিট নিল না, আবার হামাক ঔষধ ও ফ্রী দিল।

সুমন মিয়া নামে এক রিকশা চালক বলেন, সারাদিন ফ্রী চিকিৎসা শেষে ঈদ উপহারও দিল।আল্লাহ ছাওয়া গুলার ভালো করুক বাহে্।

স্বেচ্ছাসেবী সংগঠন নীড়ের ফাউন্ডার (সিইও) শিহাবুজ্জামান চৌধুরী জানান, আমরা চেষ্টা করি আর্ত মনবতার জন্য কাজ করার।সমাজের অসহায় -দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর।সেই জায়গা থেকে আজকের এই ফ্রী মেডিকেল ক্যাম্প এবং ঈদ উপহার বিতরণ। 

এদিকে নীড়ের আয়োজনে বিনামূল্যে ঔষধ ও স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্ভোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটল পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু, রংপুর জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী,মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন, রাজনৈতিক ও সামজিক সংগঠক কামরুজ্জামান তুহিন,নীড়ের সদস্য সচিব সোয়েব মুত্তাকিম,নীড়ের ফাউন্ডার ফুয়াদ,ফরিদ,নীড়ের প্রোগ্রাম কোডিনেটর সাদিক,কার্যকরী সদস্য নীরব প্রমুখ।

মন্তব্য করুন


Link copied