আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র      
 width=

রংপুর আদালতে মাতৃদুগ্ধ পান কেন্দ্রের উদ্বোধন

বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২, বিকাল ০৭:৩৮

মমিনুল ইসলাম রিপন: রংপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর উদ্যাগে মহিলা বাদী ও হাজিরাপ্রার্থীদের সুবির্ধাতে মাতৃদগ্ধ পান কেন্দ্রর উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ রংপুরের কার্যালয়ে প্রথমবারের মতো অসহায় মামলার বাদি ও হাজিরাপ্রার্থীদের নিরাপদে সন্তানদের মাতৃদুগ্ধ পান কেন্দ্রের উদ্বোধন  করা হয়।

যৌথভাবে রংপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো: শহিদুল ইসলাম ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ( জেলা জজ) মো: মোস্তফা কামাল অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিশেষ পিপি খন্দকার মো: রফিক হাসনাইন, এপিপি মো: হুমায়ন কবীর, এপিপি দিলশাদ ইসলাম, এপিপি আফরোজা শারমীন কনা, রংপুর রংপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের রংপুর বিভাগীয় প্রধান মাহবুব রহমান হাবু, রংপুর গণপূর্ত বিভাগ-১ এর উপ-বিভাগীয় প্রকৌশলী মো: আরিফুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মো: খসরু সরকার প্রমুখ। 

মন্তব্য করুন


Link copied