আর্কাইভ  মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২ ● ২১ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২
PMBA
PMBA

রংপুর কালেক্টরেট স্কুল কলেজের দশম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

সোমবার, ১৩ জুন ২০২২, রাত ০৮:৪২

মমিনুল ইসলাম রিপন: মায়ের কাছে বায়না ধরেছিল মটর সাইকেল কিনে দেয়ার।  মটর সাইকেল না দেয়ায় অভিমান করে ঘরের  ফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে রাগিব হাসান (১৭) নামে শিক্ষাথী।  সে রংপুর কালেক্টরেট স্কুল কলেজের দশম শ্রেণির বাণিজ্য বিভাগের শিক্ষার্থী। রংপুর নগরীর নূরপুর মহাদেবপুর এলাকায় সোমবার সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে। 

পুলিশ ও এলাকবাসি সূত্রে জানাগেছে, গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার কমরপুর এলাকার রাগিবের বাবার হাসান আলীর সাথে মা শাহানা বেগমের প্রায় ৩ বছর আগে ছাড়াছাড়ি হয়ে যায়। এর পর থেকে মা শাহানা বেগম রংপুর নগরীর নুরপুর এলাকায় একটি ভাড়া বাসায় ছেলেকে  নিয়ে থাকত। এখান থেকেই লেখপড়া করত রাগিব। শাহানা বেগমের বাবার বাড়ি নগরীর গুপ্তপাড়া এলাকায়। জমিজমা ও আর্থিক অবস্থা ভাল থাকায় ভাড়া বাসায় মা ছেলের সংসার ভালই চলছিল।  এর মধ্যে রাগিব মায়ের কাছে বায়না করে মটর সাইকেল কিনে দেয়ার জন্য। মটর সাইকেল কিনে না দেয়ার সোমবার সন্ধ্যার আগে আগে নিজ ঘরে বিছানার চাদর গলায় পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে রাগিব ।  

ঘটনাস্থলে থাকা মেট্রোপলিটন কোতয়ালী থানার এসআই বিষয়টি নিশ্চিত করে জানান,  মায়ের কাছে মটর সাইকেলের বায়না করে না পাওয়ায় ছেলেটি আত্মহত্যা করতে পারে। লাশ ময়না তদন্তের জন্য রমেকে পাঠানোর প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

মন্তব্য করুন


Link copied