আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল      

রংপুর কেন্দ্রীয় কারাগারকে আধুনিকমানের ভবন নির্মাণ করা হবে- বাণিজ্যমন্ত্রী

রবিবার, ৩০ জানুয়ারী ২০২২, বিকাল ০৭:৪১

মমিনুল ইসলাম রিপন: বাণিজ্যমন্ত্রী টিপু মুন্শি এমপি বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে দেশ এগিয়ে যাচ্ছে । তার দিক নির্দেশনায় দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হচ্ছে। আর এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি বলেন, খুব শীঘ্রই রংপুর কেন্দ্রীয় কারাগারকে আধুনিকমানের ভবন নির্মাণ করা হবে। কারাগারের পুরাতন ভবন ভেঙে আধুনিকমানের নতুন ভবন নির্মাণ করা হবে। এছাড়াও কয়েদিদের স্বাস্থ্যসেবা এবং খাবারের মান আরোও উন্নত করা হবে। 

রবিবার সকাল ১১টায়রংপুরকেন্দ্রীয়কারাগারপরিদর্শনেএসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ষড়যন্ত্রকারীরা থেমে নেই। দেশের উন্নয়নে প্রতিটি নাগরিককে সোচ্চার হতে হবে। এর আগে তিনি রংপুর কেন্দ্রীয় কারাগারের প্রতিটি কক্ষ পরিদর্শন করেন এবং কয়েদিদের খোঁজ খবর নেন। এসময় রংপুর কেন্দ্রীয় কারাগারের জেল সুপার আলতাব হোসেন, জেলা প্রশাসক আসিব আহসান, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ছাফিয়া খানম, জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামীলীগের সভাপতি শাফিউর রহমান সফি, রংপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনিসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন


Link copied