আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রংপুর জেলা ও মহানগর  আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শনিবার, ৪ জুন ২০২২, বিকাল ০৬:৫০

মমিনুল ইসলাম রিপন: বাংলাদেশ  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি, যুবদল ও মহিলা দলের কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ  করেছে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 
শনিবার ( ৪ জুন) বিকেলে নগরীর বেতপট্টি দলীয় কার্যলয়ে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।পরে বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু, সহ-সভাপতি ইলিয়াস আহমেদ, রোজী রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, মাজেদ আলী বাবুল, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদুল ইসলাম,আবু তালহা বিপ্লব,  আবু জসিম বিন জুম্মন প্রমুখ।
এসময় বক্তারা বলেন,"মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সকল বাঁধা উপেক্ষা করে এ দেশের উন্নয়ন করছেন ঠিক তখনই স্বাধীনতা বিরোধী শক্তি আবারো মাথা চারা দিচ্ছে দেশের এই উন্নয়ন থামিয়ে দেয়ার জন্য।তারা বিভিন্ন প্রোপাগাণ্ডা ছড়িয়ে জনগনকে বিভ্রান্ত করার বৃথা চেষ্টা করছে।কিন্তু  তাদের এই অপচেষ্টা কখনই সফল হতে দিবে না  আওয়ামী লীগ ।"
এর আগে বেলা ১১টার দিকে নগরীর বেতপট্টি কার্যলয় থেকে বিক্ষোভ মিছিল বের করে মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে বিক্ষোভ মিছিলটি প্রেসক্লাব চত্বরে গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি,সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল,  সহ-সভাপতি এডভোকেট দিলশাদ মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, সাংগঠনিক সম্পাদক রুবেল, মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা বর্না, যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন, ছাত্রলীগের সভাপতি সাফিউর রহমান স্বাধীন, সাধারণ সম্পাদক শেখ আসিফসহ নবগঠিত ৬ থানার নেতৃবৃন্দ।
 বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে রংপুর মহানগর আওয়ামী লীগের ৬ থানা, ওয়ার্ড ও মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎসজীবী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


Link copied