আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত      

রংপুর থেকে ল্যাগেজে গাঁজা নিয়ে ঢাকা যাবার পথে আটক

বুধবার, ৬ এপ্রিল ২০২২, দুপুর ০৪:১৬

মমিনুল ইসলাম রিপন: রংপুরের কাউনিয়াতে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসের লকারে ল্যাগেজের ভিতরে লুকিয়ে রাখা সাড়ে ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় যাত্রী ছদ্মবেশী দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তাররা হলেন; লালমনিরহাট জেলা সদরের কুলাঘাট গ্রামের শওকত আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩০), একই জেলার খাটামারী গ্রামের হাসেন আলীর ছেলে আহাদ আলী (৩০)। তারা দুজন লালমনিরহাট থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে করে ঢাকায় যাচ্ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ।
তিনি আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে কাউনিয়া উপজেলার হলদিবাড়ি রেলগেট সংলগ্ন সড়কে সন্দেহভাজন গাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের লকারে রাখা একটি ল্যাগেজের ভিতর থেকে দুটি প্যাকেট জব্দ করে সাড়ে ১২ কেজি গাজা উদ্ধার করা হয়। এসময় ল্যাগেজের টোকেন ও মালামাল যাচাই করে বাস যাত্রীবেশে থাকা মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও আহাদ আলী নামে দুই তরুণকে আটক করা হয়। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুজন কুলাঘাট থেকে লালমনিরহাট হয়ে ঢাকায় এই অবৈধ্য মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে রওনা করেন। মাদক পরিবহন ও কারবারিতে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। 

মন্তব্য করুন


Link copied