আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রংপুর বিভাগের শ্রেষ্ঠ ৫ জয়িতাদের সংবর্ধনা

বুধবার, ১৬ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৮:০৮

মমিনুল ইসলাম রিপন: দেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন ক্ষেত্রে তৃণমূলের সংগ্রামী ও সফল নারীদের  আত্মশক্তিতে উজ্জীবিত ও অনুপ্রাণিত করার লক্ষ্যে জয়িতা অনেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় রংপুর বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা,এমপি,রংপুরের  বিভাগীয় কমিশনার  আব্দুল ওয়াহাব ভুঞা এর  সভাপতিত্বে  বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ড. মু আনোয়ার হোসেন হাওলাদার, মহিলা  বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক ফরিদা পারভীন, রংপুরে পুলিশের রংপুর রেঞ্জ  ডিআইজি দেবদাস ভট্টাচার্য, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান,  রংপুর জেলা মহিলা বিষয়ক  পরিচালক কাউসার  পারভীন।রংপুর বিভাগের শ্রেষ্ঠ জয়িতারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী রংপুরের মিঠাপুকুর উপজেলার মোছাম্মদ সূর্য বেগম। শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী নীলফামারীর সৈয়দপুরের হাফিজা খাতুন। সফল জননী রংপুরের গঙ্গাচড়া উপজেলার মাহমুদা খাতুন। নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন জীবন শুরু করেছেন যে নারী পঞ্চগড় আটোয়ারী উপজেলার সেবিকা রাণী,  সমাজ  উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী পঞ্চগড় সদর উপজেলার মুসাম্মাৎ রোকেয়া  বেগম।

মন্তব্য করুন


Link copied