আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

রংপুর বিভাগের ৭ জেলার হাসপাতাল করোনা রোগী শূন্য

শনিবার, ৭ মে ২০২২, দুপুর ০৪:৫৮

মমিনুল ইসলাম রিপন রংপুর, (৭ মে, ২০২২,): রংপুর বিভাগের ৬ জেলার হাসপাতালগুলোতে গত ২৪ ঘন্টায় করোনা পরীক্ষা করাতে কেউ আসেনি। জেলাগুলো হচ্ছে রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, নীলফামারী, ঠাকুরগাও ও পঞ্চগড়। তবে দিনাজপুর জেলায় ২৬ জনের এবং লালমনিরহাট জেলায় একজনের পরীক্ষা করে কারও দেহে করোনা রোগী শনাক্ত হয়নি। ফলে শনাক্তের হার শূন্যের কোঠায় রয়েছে। এদিকে রংপুর করোনা ডেলিকেডেট হাসপাতালসহ বিভাগের ৭ জেলার হাসপাতালে কোন করোনা আক্রান্ত রোগী নেই। শুধু দিনাজপুর হাসপাতালে ৫ রোগী করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন।  

রংপুর বিভাগীয় স্বাস্থ্যঅফিস সূত্রে জানাগেছে, গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগের ৮ জেলায় কোন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়নি। করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যাননি।রংপুরকরোনাডেলিকেডেটহাসপাতাল,কুড়িগ্রাম,গাইবান্ধা,নীলফামারী,ঠাকুরগাও,পঞ্চগড় ও লালমনিরহাট জেলার হাসপাতালে কোন করোনা আক্রান্ত রোগী নেই। বিভাগে এপর্যন্ত ৩ লাখ ৪২ হাজার ৫৬১ জনের নমুনা পরীক্ষা করে ৬৪ হাজার ১৩৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬২ হাজার ৭৮২ জন। মৃত্যু হয়েছে ১ হাজার ২৮৪ জনের। এর মধ্যে দিনাজপুরে ৩৪০ জন,রংপুরে ৩০০ জনের পঞ্চগড়ে ৮৪ জন, নীলফামারীতে ৯২ জন, লালমনিরহাটে ৭৫ জন, ঠাকুরগাঁওয়ে ২৫৯ জন, গাইবান্ধায় ৬৫ জন, এবং কুড়িগ্রামে ৬৯ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। 

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আবু মো. জাকিরুল ইসলাম লেলিন বলেন, শনাক্ত ও মৃত্যুর হার কমলেও আমাদের সবাইকে সআস্থ্য বিধি মেনে চলতে হবে। হাসপতাগুলোতে রোগী না থাকলেও চিকিৎসক নার্সরা সার্বক্ষনিক ডিউটিতে রয়েছে। 

 

মন্তব্য করুন


Link copied