আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রংপুর বিভাগে করোনায় ২জনের মৃত্যু ৪জন আক্রান্ত

রবিবার, ১২ ডিসেম্বর ২০২১, বিকাল ০৫:০৮

স্টাফ রির্পোটার: রংপুর বিভাগে গতকাল রোববার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায়  ৩৪৭  জনের নমুনা পরীক্ষা করে ৩ জেলায় একদিনে নতুন করে ৪ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  এ সময়ে বিভাগের দিনাজপুর ১জনও ঠাকুরগাঁও জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুস্থ হয়েছেন ১১ জন। এ নিয়ে বিভাগে ৩ লাখ ৩ হাজার ৪৬ জনের নমুনা পরীক্ষা করে মোট ৫৫ হাাজার ৬৪০ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া এ পর্যন্ত মোট ১ হাজার ২শ’ ৪৭ জনের মৃত্যু হয়েছে। বিভাগে ৫৩ হাজার ৫৯৮ জন রোগী এ পর্যন্ত সুস্থ হয়েছেন। 

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের একদিনে পঞ্চগড়ে ২ জন, দিনাজপুরে ১ জন এবং গাইবান্ধা জেলায় ১ জন  করোনায় আক্রান্ত হয়েছেন। রংপুর বিভাগে করোনা সংক্রমনের হার গত ২৪ ঘন্টায় ১ দশমিক  দশমিক ১৫ শতাংশ এবং এ পর্যন্ত ১৮ দশমিক ৩৬ শতাংশ, মৃত্যুর হার ২ দশমিক ২৪ শতাংশ এবং সুস্থতার হার বেড়ে ৯৬ দশমিক ৩৩ শতাংশে দাঁড়িয়েছে।   

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১৪ হাজার ৮শ’ ৬৩  জন আক্রান্ত ও ৩২৯ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ১২ হাজার ৫শ’ ৩৪ জন আক্রান্ত ও ২৯৩ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ৭ হাজার ৬শ’ ৮২ জন আক্রান্ত ও ২৫৫ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৪ হাজার ৮শ’ ৭৩ জন আক্রান্ত ও ৬৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ৪ হাজার ৪শ’ ৬১ জন অক্রান্ত ও ৮৯ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৪ হাজার ৬শ’ ৪৬ জন আক্রান্ত ও ৬৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ২ হাজার ৭শ’ ৫৩ জন আক্রান্ত ও ৬৮ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৩ হাজার ৮শ’ ২৮  জন আক্রান্ত এবং ৮১ জনের মৃত্যু হয়েছে।   

মন্তব্য করুন


Link copied