আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

"রংপুর বিভাগ থেকেই শুদ্ধি অভিযান শুরু"

বুধবার, ১২ অক্টোবর ২০২২, দুপুর ০৪:৫৬

স্বাস্থ্যখাতে শৃঙ্খলা ফেরাতে এবার শক্তভাবে অভিযান হবে : ডা. আহমেদুল

মমিনুল ইসলাম রিপন: স্বাস্থ্যখাতের সব ধরনের অনিয়ম ও বিশৃঙ্খলা নির্মূলে বিগত সময়ের থেকে এবার শক্তভাবে অভিযান পরিচালিত হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. আহমেদুল কবীর।

তিনি বলেছেন, রংপুর বিভাগ থেকেই শুদ্ধি অভিযান শুরু হবে। এজন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইজিপিসহ সবার সঙ্গে কথা বলা হয়েছে। এবার অভিযান অব্যাহত থাকবে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হবে মডেল হাসপাতাল। যেখানে সাধারণ মানুষসহ সবাই ভালো চিকিৎসা পাবে।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময়ের আগে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

আহমেদুল কবীর বলেন, চিকিৎসাসেবা একটি টিম ওয়ার্ক। এতে কোথাও সমস্যা হলে চিকিৎসা ব্যাহত হবে। তাই মেডিকেল কলেজের চিকিৎসা ব্যবস্থা কারও কাছে জিম্মি থাকবে না। আমরা এরই মধ্যে জিম্মিকারী সিন্ডিকেটের সঙ্গে জড়িতদের বদলি করেছি, আরো বদলি হবে। এটা অব্যাহত থাকবে। 

এ সময় রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. বিমল কুমার রায়, রমেক হাসপাতালের পরিচালক ডা. শরীফুল হাসানসহ হাসপাতালের বিভিন্ন বিভাগের প্রধানরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


Link copied