আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার      

রংপুর মেট্রোপলিটনে ১০ দিনে ৪৯ জন আসামী গ্রেফতার

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, বিকাল ০৬:২৬

সংবাদ বিজ্ঞপ্তি: গত ০৬/০১/২২খ্রিঃ রংপুর মেট্রোপলিটন অপরাধ বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আবু মারুফ হোসেন এর নির্দেশে কোতয়ালী থানার সকল প্রকার মুলতবী চুরি, চাঁদাবাজী ও ছিনতাই সংক্রান্ত মামলার এজাহারনামীয় ও সন্দিগ্ধ আসামী গ্রেফতার এবং চোরাই মালামাল উদ্ধারের লক্ষ্যে গত ০৭/০১/২০২২ খ্রি. থেকে উক্ত থানা এলাকায় কোতয়ালী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা হয়।

এ প্রেক্ষিতে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ হোসেন আলী এর নেতৃত্বে এসআই/নিঃ মোঃ এরশাদ আলী, এসআই/নিঃ মোঃ মনোয়ার হোসেন, এসআই/নিঃ মোঃ মাহমুদুল হাসান, এএসআই/নিঃ মোঃ মুনমুন হোসাইন এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গত ০৭-০১-২০২২ খ্রি. থেকে ১৮-০১-২০২২ খ্রি. পর্যন্ত কোতয়ালী থানা এলাকার সংঘবদ্ধ চোর ছিনতাইকারী ও চাঁদাবাজদের গ্রেফতার ও চোরাই মালামাল উদ্ধারের লক্ষ্যে অভিযান পরিচালনা করে ০৫ টি মোটরসাইকেল, ০৮টি বাইসাকেল, ০৪  টি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধারসহ ৪৯ জন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য যে, রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন


Link copied