আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রংপুর র‌্যাবের অভিযানে অর্ধকোটি টাকার হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার 

রবিবার, ৩১ জুলাই ২০২২, দুপুর ০৪:০০

মমিনুল ইসলাম রিপন: ট্রেনে করে অর্ধকোটি টাকার হিরোইন পরিবহনের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩। এরা হলো, রাজশাহী গোদাগাড়ী উপজেলার রামনগর ডাঙ্গাপাড়ার রাহিমা খাতুন (২৫) ও চাপাইনবাবগঞ্জ রানীনগরের হুমায়ুন কবির (৪৮)। 

রোববার র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শনিবার বিকেলে সৈয়দপুর রেলওয়ে জেলার ফুলবাড়ী রেলস্টেশনের প্লাটফর্ম এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ট্রেনে করে পরিবহন করা রাহিমা ও হুমায়ুনের কাছ থেকে ৬০৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবকে জানিয়েছে দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসার সাথে জড়িত। এ ঘটনায় পাবর্তীপুর রেলওয়ে থানায় র‌্যাব বাদী হয়ে রাহিমা ও হুমায়ুনের বিরুদ্ধে একটি মাদক মামলা করেছে।

মন্তব্য করুন


Link copied