আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২ ● ১ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
 
PMBA

রংপুর র‌্যাব -১৩- অভিযানে যুবলীগ নেতা হত্যার প্রধান আসামী গ্রেফতার

শুক্রবার, ২৪ জুন ২০২২, দুপুর ০৩:৫১

মমিনুল ইসলাম রিপন:  দিনাজপুরের চিরিরবন্দরে চাঞ্ছল্যকর যুবলীগ নেতা মাজেদুর রহমানকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী মাজেদুর মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব -১৩ রংপুর। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে বগুড়ার জহুরুল নগর থেকে তাকে গ্রেফতার করা হয়।  

শুক্রবার বেলা সাড়ে ১১ টায় র‌্যাব -১৩- রংপুরের সদরদপ্তরে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানিয়ে উপ অধিনাকায় মইদুল ইসলাম জানান, গত ১৪ জুন রাত সাড়ে ১২ টার সময় যুবলীগ নেতা মাজেদুর রহমান(৩০)কে কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি যাওয়ার পথে পুর্ব শত্রæতার জেরে চিরিরবন্দরের আমবাড়ি বাজারে পথরোধ করে দুর্বৃত্তরা তাকে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় মাজেদুর রহমানের পিতা আজিমুল হক বাদি হয়ে চিরিবন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন। এ নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব । তথ্য প্রযুক্তির সহযোগিতায় হত্যাকান্ডের মুল আসামী মাজেদুর রহমানকে (৩৫) বগুড়ার জহুরুল নগর আবাসিক এলাকা থেকে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে গ্রেফতার করা হয়। মাজেদুর দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মৃত ফয়জুল হকের পুত্র। 

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের কথা স্বীকার এবং বর্ননা দিয়েছে। হত্যার সময় হাসুয়া ও চাইটিক কুড়াল দিয়ে কোপানো হয় বলেও জানিয়েছে গ্রেফতার মাজেদুর। মাজেদুরের নামে ২ টি অস্ত্রমামলাসহ বেশ কিছু মামলা থাকার কথাও জানিয়েছে র‌্যাব । 

 

মন্তব্য করুন


Link copied