আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

রংপুর সদরের দুই ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ১০ জন

মঙ্গলবার, ২ নভেম্বর ২০২১, বিকাল ০৭:৪৪

মমিনুল ইসলাম রিপন॥  রংপুরের সদর উপজেলার মমিনপুর ও খলেয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে। এরমধ্যে মমিনপুরে ৭ জন ও খলেয়ায় ৩ জন রয়েছে।

মমিনপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী রেজাউল ইসলাম, জাতীয় পার্টির প্রার্থী ফজলার রহমান, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী ফজলুল হক, স্বতন্ত্র প্রার্থী  হিসেবে রেজাউল করিম রাজু, কামরুজ্জামান চান, ফরহাদ হোসেন, মিনহাজুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেন।

খলেয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হাসানুজ্জামান হাসু শাহ, জাতীয় পার্টির প্রার্থী সিরাজুল ইসলাম লাভলু ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোত্তালেব হোসেন মনোনয়ন পত্র দাখিল করেন।

এছাড়া মমিনপুর ইউনিয়নের সাধারণ সদস্য পদে ৯টি পদের বিপরীদে ৪০ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ জনের বিপরীদে ১২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে।

খলেয়া ইউনিয়নের সাধারণ সদস্য পদে ৯টি পদের বিপরীদে ৩৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩ জনের বিপরীদে ১২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা রেজাউল করিম জানান, মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে ৪ অক্টোবর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ অক্টোবর। ২৮ অক্টোবর ভোট গ্রহণ করা হবে।

মন্তব্য করুন


Link copied