আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

রংপুর সিটি নির্বাচন উপলক্ষে স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের মোটরসাইকেল শোডাউন

সোমবার, ৭ নভেম্বর ২০২২, বিকাল ০৭:৫৫

মমিনুল ইসলাম রিপন: রংপুরে সিটি নির্বাচন উপলক্ষে কয়ের হাজার মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন ও তার কর্মী সমর্থকরা। 

সোমবার দুপুরে বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলনের মোটরসাইকেলের শোডাউন শুরু হয় রংপুর পলিটেকনিক মাঠ থেকে। শোডাউনটি নগরীর জাহাজকোম্পানী মোড় হয়ে, সাতমাথা-মাহিগঞ্জ, পার্কের মোড়, মডার্ণ মোড় হয়ে র্শনা হয়ে টার্মিনাল মেডিকেল মোড় রংপুর নগরীর প্রধান প্রধান সড়ক প্রক্ষিণ করে। শোডাউনের সময় ব্যান্ড পার্টির বাজনার তালে তালে নগরবাসীকে শুভেচ্ছা জানানো হয় স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের পক্ষ থেকে। সেই সাথে মিলন ভাইকে ভোটদিন, স্থানীয় প্রার্থীকে মেয়র হিসেবে দেখতে চাই, বেকারমুক্ত-দুর্নীতিমুক্ত-মাদকমুক্ত সিটি চাই শ্লোগানে মুখরিত হয়ে ওঠে নগরী। সকলের হাতে শোভা পায় ভোট ফর মিলন সম্বলিত প্লাকার্ড।  লতিফুর রহমান মিলন শোডাউনে অংশ নিয়ে খোলা মাইক্রোবাসে দাড়িয়ে থেকে হাত নেরে নগরবাসীকে অভিভাদন জানান।

লতিফুর রহমান মিলনের সমর্থনে মোটরসাইকেল শোডাউনে অংশ নেন নগরীর ৩৩ টি ওয়ার্ড থেকে এবং বিভিন্ন পেশাজীবি নেতৃবৃন্দ।  পিছিয়ে পরা ও অবহেলিত নগরবাসীকে এগিয়ে নিতে, কৃষিভিত্তিক শিল্পনগরী গঠন ও পরিবর্তনের অঙ্গিকার নিয়ে রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদে নির্বাচনে অংশ নিচ্ছেন লতিফুর রহমান মিলন।

মন্তব্য করুন


Link copied