আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

রংপুর সিটি মেয়রের বিরুদ্ধে আ.লীগ-ছাত্রলীগের বিক্ষোভ

বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৮:৪২

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী অবলম্বনে ‘চিরঞ্জীব মুজিব’ শীর্ষক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের ফেস্টুন খুলে ফেলা এবং নিমন্ত্রণপত্র ছুড়ে ফেলার অভিযোগ উঠেছে রংপুরের সিটি করপোরেশনের মেয়রের বিরুদ্ধে। এ ছাড়া তিনি বঙ্গবন্ধুকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বলেও অভিযোগ পাওয়া যায়। এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। 

বিক্ষুব্ধ নেতাকর্মীরা সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে আইনের আওতায় আনার দাবি জানিয়ে ৭২ ঘণ্টার আলটিমেটাম দেন। না হলে কঠোর আন্দোলন কর্মসূচি দেওয়া হবে বলে জানান তারা।

মানববন্ধনে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের নেতা শাহাদত হোসেন, ইদ্রিস আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউজ্জামান বাবু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল।

তুষার কান্তি মণ্ডল অভিযোগ করে বলেন, ‘চিরঞ্জীব মুজিব শীর্ষক চলচ্চিত্রটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার উদ্যোগে নির্মিত হয়েছে। এটি সারাদেশে প্রদর্শনের উদ্যোগ নেওয়া হচ্ছে। এরই অংশ হিসেবে আগামী ১৯ ফেরুয়ারি রংপুরে প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে। এর সঙ্গে সংশ্লিষ্ট কয়েকজন কর্মকর্তা বুধবার সিটি মেয়র মোস্তফার সঙ্গে দেখা করে আমন্ত্রণপত্র দিতে গেলে তিনি সেটি ছুড়ে ফেলেন। বলেন, ‍‍‌‌‌‌‌‌“রংপুরে বঙ্গবন্ধুর কোনও কর্মসূচি করা যাবে না। আর যেসব ব্যানার ফেস্টুন লাগানো হয়েছে তা সরিয়ে ফেলতে হবে।” এ ধরনের আচরণ বঙ্গবন্ধুর প্রতি চরম অশ্রদ্ধা ও অবমাননার শামিল। আমরা তার শাস্তি দাবি করছি।'

মন্তব্য করুন


Link copied