আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় গ্রিডে বিপর্যয়: দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই       মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা, নিহত ৪       এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষামন্ত্রীর কঠোর হুঁশিয়ারি       দিনাজপুরে ইউএনও হত্যা চেষ্টা  স্পর্শকাতর মামলার রায় পিছিয়ে গেলো       নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের      

রংপুর সোনালী ব্যাংক লিমিটেডের বেসিক ইনফরমেশন অফ ক্লায়েন্টস ওয়ার্কশপ অনুষ্ঠিত

শনিবার, ২৮ মে ২০২২, রাত ০১:১৪

নিজস্ব প্রতিনিধি: সোনালী ব্যাংক লিমিটেড, রংপুরে শুক্রবার আরডিআরএস বেগম রোকেয়া অডিটোরিয়ামে বেসিক ইনফরমেশন অফ ক্লায়েন্টস ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। সোনালী ব্যাংক লিমিটেড, রংপুরের জেনারেল ম্যানেজার'স অফিসের আয়োজনে এই ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। 

সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার'স অফিস রংপুর ও (অতিরিক্ত দায়িত্ব) দিনাজপুরের জেনারেল ম্যানেজার রফিকুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ্যান্ড CAMLCO নিরঞ্জন চন্দ্র দেবনাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার রফিকুল ইসলাম, প্রধান কার্যালয়ের মানিলন্ডারিং এন্ড টেররিজম ফাইন্যান্সিং প্রিভেনশন ডিভিশনের ডেপুটি জেনারেল ম্যানেজার লুৎফুর রহমান।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি তার বক্তব্যে গ্রাহকের মৌলিক তথ্যের প্রয়োজনীয়তা উল্লেখ করে তা হালনাগাদকরণের উপর গুরুত্বারোপ করেন। এছাড়াও তিনি উক্ত কর্মশালায় ব্যাংকের লক্ষ্য, কর্মপরিকল্পনা ও সেবা প্রদানের বিষয়ে একটি সেশন পরিচালনা করেন। বিশেষ অতিথিগন তাঁদের বক্তব্যে গ্রাহকের মৌলিক তথ্য যথাযথভাবে সংশোধন/হালনাগাদ করে তা ব্যাংকের কোর সফটওয়ারে এন্ট্রি করার পরামর্শ প্রদান করেন। এছাড়াও প্রধান কার্যালয়ের মানিলন্ডারিং এন্ড টেররিজম ফাইন্যান্সিং প্রিভেনশন ডিভিশনের ডেপুটি জেনারেল ম্যানেজার AML-CFT বিষয়ে একটি সেশন পরিচালনা করেন। অনুষ্ঠানের সভাপতি মহোদয় প্রধান অতিথি ও বিশেষ অতিথির বিভিন্ন দিক নির্দেশনা ও তাদো পরামর্শ মেনে কাজ করাসহ নির্ধারিত সময়ের মধ্যে এ বিভাগের সকল শাখার গ্রাহকের মৌলিক তথ্য হালনাগাদকরণের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে উক্ত কর্মশালার সমাপ্তি ঘোষণা করেন।

এসময় জেনারেল ম্যানেজার অফিস রংপুর, জেনারেল ম্যানেজার অফিস দিনাজপুর এর সকল আওতাধীন সকল প্রিন্সিপাল অফিস প্রধান, কর্পোরেট শাখা ও সকল শাখা ম্যানেজারগন উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


Link copied