আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

রসিক মেয়রকে নিয়ে ‘ষড়যন্ত্রের’ প্রতিবাদে বিক্ষোভ

শনিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:৩০

মমিনুল ইসলাম রিপন: জাপার প্রেসিডিয়াম সদস্য ও রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে নিয়ে কটূক্তি ও মিথ্যাচারের প্রতিবাদে শনিবার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
মিছিলটি রংপুর সেন্ট্রাল রোডের জাতীয় পার্টি কার্যালয় থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পার্টি অফিসে এসে বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।
এ সময় রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল কে উদ্দেশ্য করে বিভিন্ন স্লোগান দিতে শুরু করেন এবং তার বিচারের দাবির জন্য ৭২ ঘণ্টার মধ্যে, দল থেকে বহিষ্কার, মেয়রের কাছে ক্ষমা চাওয়ার সময়সীমা বেঁধে দেন। অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর কমিটির আহ্বায়ক ফারুখ মনরডল, সদস্যসচিব বিপু, যুগ্ম আহ্বায়ক নুর ইসলাম, যুব সংহতি মহানগর কমিটির সভাপতি শাহিন হোসেন জাকির, মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সহসভাপতি সাদ্দাম, জেলা আহ্বায়ক আরিফুল ইসলাম, সৌধ, আকাশ, মুহিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য করুন


Link copied