আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

রাস্তায় গাছ ফেলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আটক ৪

শনিবার, ৯ এপ্রিল ২০২২, সকাল ০৯:২২

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে রাস্তায় গাছ ফেলে অস্ত্রের মুখে জিম্মি করে একই রাতে দুটি ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৮ এপ্রিল) রাতে উপজেলার রানীগঞ্জ-ডুগডুগিহাট রাস্তার রানীগঞ্জ মহিলা কলেজ এলাকায় পরপর দুটি ডাকাতির ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় কাজী ফার্মস গ্রুপের ট্রাকচালক শহিদুল ইসলাম বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা করেছেন।

আটকরা হলেন- জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বিন্নিপাড়া গ্রামের ইউনূছ আলী মণ্ডলের ছেলে মিলন মণ্ডল আজুম্মা (৪২), একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে মিজানুর মিজান (৩৪), দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার শিবরামপুর গ্রামের হাছেন সরকারের ছেলে ছানোয়ার সরকার (৪০) এবং ঘোড়াঘাট উপজেলার রামপুর-টুবঘরিয়া গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে খন্দকার সোহানুর রহমান (৩৯)।

পুলিশ জানায়, শুক্রবার রাতে ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজার থেকে কাজী ফার্মস কোম্পানির মাছের খাদ্যবোঝাই একটি ড্রাম ট্রাক বেলওয়া-ছয়ঘট্টি গ্রামে যাচ্ছিল। ট্রাকটি রানীগঞ্জ মহিলা কলেজ এলাকায় পৌঁছালে রাস্তা গাছ ফেলে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাকচালক ও তার সহকারীর কাছে থেকে তিনটি মোবাইল ফোন এবং নগদ সাড়ে ২২ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এদিকে এ ঘটনার আগে একই স্থানে রমজান মাস উপলক্ষে মধ্যরাতে ডাকহাক করা কাফেলা পার্টির কাছে থেকে দুটি মোবাইল নিয়ে যায় ডাকাত দল।

এছাড়াও গত ৭ এপ্রিল রাতেও রানীগঞ্জ-সূরা মসজিদ রাস্তায় ডাকাতি সংগঠিত হয়। ডাকাতরা একটি মোটরসাইকেল চালকের কাছে থেকে ১৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। পলাতক অপর এক আসামিকে গ্রেফতার এবং ওই ডাকাত দলের সঙ্গে জড়িত অন্য ব্যক্তিদের শনাক্তে আমরা চেষ্টা করে যাচ্ছি। গ্রেফতার আসামিদের শনিবার সকালে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন


Link copied