আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

রিক্সা চালককে ধাক্কা দিয়ে পালালো সিভিল সার্জনের গাড়ি

সোমবার, ২০ ডিসেম্বর ২০২১, দুপুর ০২:৪৪

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলা শহরের ষ্টেশন রোডে রেজাউল করিম নামে এক রিক্সা চালককে ধাক্কা দিয়ে পালিয়েছে সির্ভিল সার্জনের গাড়ি। এতে রিক্সাটি ধুমরেমুছরে যায়। এসময় রিক্সা চালকের আহত হয়ে মাঠিতে পড়ে যায়।  এ দুঘর্টনার সময় সির্ভিল সার্জন গাড়িতে ছিলেন বলে জানা গেছে। 

সোমবার (২০ডিসেম্বর) বেলা ১২টায় লালমনিরহাটের ষ্টেশন রোডের মজিদা খাতুন সরকারি মহিলা কলেজের সামনে এ ঘটনা ঘটে। রিক্সা চালক রেজাউল করিমের বাড়ি সদর উপজেলা মোগলহাটের দুর্গাপুর গ্রামের।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিকশাচালক রেজাউল করিম স্টেশন থেকে মিশন মোড়ের দিকে যাচ্ছিল। ওই সময় মজিদা খাতুন সরকারি মহিলা কলেজের সামনে গেলে বেপরোয়া গতিতে সিভিল সার্জনের চালক রিক্সা চালককে পিছন থেকে ধাক্কা দেয়। পরে রিক্সা চালক রাস্তায় ছিটকে পড়ে যায়। এসময় রিক্সাটি দুমড়ে-মুচড়ে গেলেও সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় থাকা অবস্থায় দ্রুত গতিতে পালিয়ে যান গাড়িটি।

পরে আহত অবস্থায় রিক্সা চালকের স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। সেখানে থাকা রিক্সা চালুকরা সির্ভিল সার্জন ও তার চালকের শাস্তিও দাবি করেন।

রিক্সা চালক রেজাউল করিম বলেন, প্রতিদিন এই রিক্সা দিয়ে যে টাকা আয় হয়। সেই আয়ের টাকায় ৬ সদস্যের সংসার পরিচালনা করি। কিন্তু তিনি রিক্সা ভেঙে দিয়ে চলে গেছেন। একজন দায়িত্বশীল জেলার কর্মকর্তা হয়ে এমন কাজ করবেন সেটাই ভাবতে পারছিনা।

তিনি আরো বলেন, এই রিক্সা না হলে আমার সংসার চালানো মুশকিল হয়ে যাবে। এ বিচার আমি কাকে দেব। রিক্সা মেরামত করার টাকা আমার কাছে নেই বলে তিনি জানান।

লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলেন্দু রায় বলেন, এ বিষয়ে আমার কোন মন্তব্য নেই বলে ফোন কেটে দেন। 

মন্তব্য করুন


Link copied