আর্কাইভ  বৃহস্পতিবার ● ৩০ জুন ২০২২ ● ১৬ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৩০ জুন ২০২২
PMBA
PMBA

রৌমারীতে মা ও শিশু হত্যার ঘটনায় জড়িত দু'জন গ্রেপ্তার

বুধবার, ২৫ মে ২০২২, রাত ০৮:২৪

 
রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে জবাই করে হত্যার ঘটনায় মূল অভিযুক্তসহ ২ জনকে গ্রেফতার করেছে র্যাপিড একশন ব্যাটালিয়ন জামালপুর-১৪।
 
বুধবার দুপুর ১২টার দিকে রৌমারী অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংএ এসব তথ্য জানান র্যাপিড একশন ব্যাটালিয়ন ১৪ জামালপুরের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের ওকড়াকান্দাগ্রামের জাকির হোসেন ওরফে জফিয়াল (২৮) ও নিহতের দেবর একই এলাকার চাঁন মিয়া (৪৩)।
 
জামালপুরের বকশীগঞ্জে অভিযান চালিয়ে আসামী জাকির হোসেন ওরফে জফিয়ালকে আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বোয়ালমারী গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে লোমহর্ষক এ হত্যাকাণ্ডের সাথে জড়িত চাঁন মিয়াকে আটক করা হয়।
 
উল্লেখ্য, গত ২১ মে কুড়িগ্রামের রৌমারী উপজেলা সদর ইউনিয়নের নতুনবন্দর নামক গ্রামের বাবার বাড়ির পাশের ধান ক্ষেত থেকে ৫ মাস বয়সের শিশু সন্তান হাবিবের জবাই করা মরদেহ ও মা হাফসা আক্তারকে জবাই করা প্রায় মৃত অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে মুমূর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এঘটনায় নিহত হাফসার বাবা বাদি হয়ে রৌমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আইন প্রয়োগকারী সংস্থা সাঁড়াশি অভিযান শুরু করেন ।

মন্তব্য করুন


Link copied