আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

র‌্যাব-১৩, রংপুর কর্তৃক ০১ জন জাল টাকা প্রস্তুতকারী গ্রেফতার

শনিবার, ৫ মার্চ ২০২২, দুপুর ০১:৩৩

প্রেস বিজ্ঞপ্তি:: র‌্যাব-১৩, রংপুর,সিপিএসসি ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ০৪/০৩/২০২২ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন ৩০নং ওয়ার্ডের কুটিপাড়া গ্রামে ০১ (এক) জন ব্যক্তি  অবৈধভাবে জাল টাকা তৈরি করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ইং ০৪/০৩/২০২২ তারিখ ১৪.২০ ঘটিকার সময় আসামী মোঃ শামীম আহম্মেদ @ শ্যাম চোধুরী (৩২), কে জাল টাকা, প্রিন্টার, ল্যাপটপ, হেয়ার ষ্ট্রেটনার, র‌্যাপিং পেপার, কী বোর্ড, বার্নিশ পাউডার, ষ্টাপলার, হাইপো, মাউস, আয়রন মেশিন, ষ্টাম্প প্যাড, অবৈধ সীল, সিরিঞ্জ, কেচি, আইকা গাম, ষ্টাপলার পিন, এন্টিকাটার, স্ক্রু-ড্রাইভার, স্কেল, ট্রেসিং পেপার, মোবাইল এবং নগদ ১৮০০০/- (আঠার হাজার) টাকা সহ গ্রেফতার করে।

৩।প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ সে রংপুর এবং পাশের জেলাগুলোতে জাল টাকা তৈরী করে ব্যবসা করে আসছে।
৪। উপরোক্ত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাবের কার্যক্রম চলমান রয়েছে।

মন্তব্য করুন


Link copied