আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে      

র‌্যাব ১৩, রংপুর ক্যাম্প কর্তৃক অপহরণ মামলার আসামী গ্রেফতার এবং ভিকটিম উদ্ধার

বুধবার, ২৭ এপ্রিল ২০২২, রাত ০৯:৪৮

প্রেস বিজ্ঞপ্তি: গত ১৫ এপ্রিল ২০২২ খ্রিঃ রংপুর মহানগরীর কোতয়ালী থানায় জনৈক এক ব্যক্তি অপহরণ মামলা দায়ের করেন। অত্র মামলার মূল পলাতক আসামী এবং অজ্ঞাতনামা আসামীকে গ্রেফতারের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা কোম্পানী কমান্ডার, সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর বরাবর অধিযাচন পত্র দায়ের করেন। এর ভিত্তিতে তথ্য উপাত্ত গুলো বিবেচনায় এনে সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর তাৎক্ষনিক ছায়া তদন্ত শুরু করে এবং জড়িত ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। পবরর্তীতে সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৭ এপ্রিল ২০২২ খ্রিঃ তারিখে রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন লালদিঘী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত মামলার আসামী ১। মোঃ সাজ্জাদ হোসাইন @ আবির (২২), পিতা-মোঃ আনোয়ার হেসেন @ হিরন, ২। মোঃ আনোয়ার হোসেন @ হিরন, পিতা-মৃত আব্দুর রহমান, ৩। মোঃ সাইফুল ইসলাম @ আরিফ, পিতা-মোঃ আনোয়ার হোসেন @ হিরন, সর্ব সাং-নুরপুর, থানা-কোতয়ালী, আরপিএমপি, রংপুর’দের গ্রেফতার এবং ১৭ বছর বয়সী নাবালিকা ভিকটিম’কে উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীগণ ভিকটিমকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক অপহরণ করে বলে স্বীকার করে। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রংপুর মহানগরীর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied