আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

র‌্যাব ১৩, রংপুর ক্যাম্প কর্তৃক ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

শনিবার, ২ এপ্রিল ২০২২, দুপুর ০৪:৫৯

প্রেস বিজ্ঞপ্তি: র‌্যাব-১৩, রংপুর, সিপিএসসি ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ০২/০৪/২০২২ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন ০৩ নং বড়দরগা ইউনিয়নের অন্তগত মেসার্স পীরগঞ্জ ফিলিং স্টেশন এর সামনে রংপুর টু ঢাকাগামী হাইওয়ে রাস্তার উপর ০২ (দুই) জন ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ইং ০২/০৪/২০২২ তারিখ ১১.১০ ঘটিকার সময় মাদক ব্যবসায়ী ১। মোঃ শাহীন (২৫), পিতা- ইনসান আলী, সাং-মুসলিম নগর, থানা-ঠাকরগাও সদর, ২। মোঃ কাওসার আহমেদ (২১), পিতা- মোঃ গোলাম রব্বানী, সাং-ভরনিয়া, থানা-রানী শংকৈল, উভয় জেলা-ঠাকুরগাঁও’কে অবৈধ মাদকদ্রব্য ১০২ (একশত দুই) বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীদ্বয় স্বীকার করে যে, তাহারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

উপরোক্ত আসামীরদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাবের কার্যক্রম চলমান রয়েছে।

মন্তব্য করুন


Link copied