আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

র‌্যাব ১৩, সিপিএসসি, রংপুর কর্তৃক মোটরসাইকেল চুরি মামলার আসামী গ্রেফতার

সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২, দুপুর ১০:২৬

প্রেস বিজ্ঞপ্তি: গত ৩০ আগস্ট ২০২২ তারিখে মোঃ আলমাছ হুসেন (৩৩), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-দক্ষিণ উথরাইল খাড়িপাড়া, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর এর বোনের বাসা হতে মেইন গেইটের তালা ভেঙ্গে তার মোটর সাইকেল চুরি হয়। অজ্ঞাতনামা চোরচক্র মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেল মালিকের মোবাইলে ফোন করে মোটরসাইকেল ফেরত দেওয়ার কথা বলে মোটা অঙ্কের টাকা দাবি করে। এর পরিপ্রেক্ষিতে মোটরসাইকেল মালিক বাদী হয়ে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করে।

 উক্ত মামলার অধিযাচন পত্রের ভিক্তিতে সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর, মামলাটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে চোর ও প্রতারক চক্রকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় ঘটনাটি প্রাথমিকভাবে সত্যতা প্রমানিত হওয়ায় র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ইং ১৮ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখে রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন আলমনগর কলেজ রোড খামার পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে চোর ও প্রতারক চক্রের সন্ধিগ্ধ পলাতক আসামী নাজমুস সাকিব (১৯), পিতা-হেলাল আহম্মেদ, সাং-আলমনগর খামারপাড়া, থানা-কোতয়ালী, আরপিএমপি, রংপুর’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত চোর ও প্রতারক চক্রের সদস্য বিভিন্ন ব্যক্তিদের সাথে বিভিন্ন প্রতারনার কথা স¦ীকার করে। তার সাথে জড়িত চক্রের অন্যান্য সদস্যকে আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।

আটককৃত চোর ও প্রতারকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য দিনাজপুর জেলার কোতয়ালী থানায় হস্থান্তর করা হয়েছে।

 

মন্তব্য করুন


Link copied