আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

লালমনিরহাটে অপহরণ মামলার আসামী গ্রেফতার; ভিকটিম উদ্ধার

শনিবার, ৩০ এপ্রিল ২০২২, দুপুর ০৩:৩৭

প্রেস বিজ্ঞপ্তি: গত ১৫ মার্চ আনুমানিক দুপুর ১৪.০০ ঘটিকার সময় কালীগঞ্জ থানাধীন কাকিনা ইউনিয়নের রূদ্রেশ^র মৌজাস্থ এলাকা হতে একজন নাবালিকা অপহৃত হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে ২৮মার্চ ২০২২ খ্রিঃ তারিখে লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানায় ভিকটিমের পিতা বাদী হয়ে ১টি অপহরণ মামলা দায়ের করেন। অত্র মামলার পলাতক আসামীকে গ্রেফতারের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১৩, রংপুর বরাবর অধিযাচন পত্র দায়ের করেন। অধিযাচন পত্রের ভিত্তিতে তথ্য উপাত্ত গুলো বিবেচনায় এনে সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর তাৎক্ষনিক ছায়া তদন্ত শুরু করে এবং জড়িত ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। পবরর্তীতে সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর এবং সিপিএসসি, র‌্যাব-১১, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৮ এপ্রিল ২০২২ খ্রিঃ তারিখে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন সোনাকান্দা এলাকায়যৌথ অভিযান পরিচালনা করে উক্ত মামলার ১নং আসামী মোঃ তরিকুল ইসলাম (২৫), পিতা- মোঃ আলতাব হোসেন, সাং- কাঞ্চনশ^র (দুল্লারপাড়), থানা-কালিগঞ্জ, জেলা- লালমনিরহাট ও অপহরণ এর কাজে সহায়তাকারী ৩নং আসামী মোঃ রমজান আলী (৩২), পিতা-মৃত আব্দুর রাজ্জাক হাওলাদার, সাং-বংশাল রোড (সুতারপাড়া) থানা- নারায়ণগঞ্জ সদর, জেলা- নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করে এবং ১৬ বছর বয়সী নাবালিকা ভিকটিম’কে উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামীগণ ভিকটিমকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক অপহরণ করার কথা স্বীকার করে। উপরোক্ত আসামীগণের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে লালমনিরহাট জেলারসংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

মন্তব্য করুন


Link copied