আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

লালমনিরহাটে আর্জেন্টিনা ও ব্রাজিলের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, দুপুর ১২:৩৭

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সমর্থকের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের অন্তত ১২ জন আহত হয়েছে।

রোবার (৪ডিসেম্বর) সকালে লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম বিষয়টি সত্যতা নিশ্চিত করেন। এর আগে  নিশ্চিত করেন। এর আগে শনিবার (৩ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের সামুটারি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে কয়েক দিন ধরে গ্রুপের মধ্যে কথা কাটাকাটির ঘটনা চলছিল। শনিবার সন্ধ্যায় আর্জেন্টিনার সমর্থক আব্দুল্লাহ আল মামুনের ব্রাজিলের সমর্থক কফি আনানের ওপর পতাকা চুরির অভিযোগ তুলে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটে। 

এ সময় তাদের দুই পরিবারের লোকজন খবর পেয়ে সংঘর্ষ বেঁচে যায়। এতে দুই পক্ষের অন্তত ১২ জন আহত হয়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান।

এদিকে খবর পেয়ে রাত সাড়ে এগারোটার দিকে সদর উপজেলার উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন খবর পেয়ে আহত উভয় দলের সমর্থকদের দেখতে হাসপাতালে ছুটে যান। তিনি এসময় তাদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং উভয় দলকে শান্ত থাকার অনুরোধ করেন।

হামলার সময় উভয় গ্রুপের লোকজন এতে অপরের এ বিষয়ে কোনো পক্ষ থেকেই বক্তব্য পাওয়া যায়নি।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদ আলম সত্যতা নিশ্চিত করে বলেন, মূলত পতাকা চুরির ঘটনাকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে। খবর পেয়েই তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল। এখনো থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

মন্তব্য করুন


Link copied