আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

লালমনিরহাটে ইয়াবাসহ এসপির ভাই আটক

সোমবার, ১৮ এপ্রিল ২০২২, রাত ১০:৫৫

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পাজেরো গাড়ি ও ১০ পিস ইয়াবাসহ দিনাজপুর সিআইডি এসপি পঙ্কজ চন্দ্রের ভাইসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার(১৮ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এরশাদুল আলম।

আটককৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের আদর্শপাড়া গ্রামের জয়দেব কুমার ছেলে ও দিনাজপুর সিআইডি'র বিশেষ পুলিশ সুপার পঙ্কজ চন্দ্রের ছোট ভাই চঞ্চল কুমার রায়(৩৮) এবং তার সহযোগী একই এলাকার মন্দিরপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে আল হাদি সজিব(৩৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাজেরো গাড়িতে মাদক পাচার হচ্ছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে শনিবার(১৬ এপ্রিল) দিনগত রাতে  উপজেলার ভেলাগুড়ি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সন্দেহজনক ভাবে একটি পাজেরো গাড়ি আটক করে তল্লাশী চালিয়ে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় গাড়িতে থাকা চঞ্চল কুমার রায় ও আল হাদি সজিবকে আটক করে পুলিশ। গাড়িটিও জব্দ করা হয়।

এ ঘটনায় রোববার(১৭ এপ্রিল) মাদক দ্রুব্য নিয়ন্ত্রন আইনে হাতীবান্ধা থানায় আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।  আটককৃতদের নামে ইতিপুর্বেও বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানা গেছে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এসপির ভাই কিনা সেটা আমরা জানি না। তার কাছে ইয়াবা উদ্ধার হয়েছে তাই তার সঙ্গীসহ তাকে জেলা হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


Link copied