আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

লালমনিরহাটে গৃহবধূকে গণধর্ষণ ও ভিডিও ধারণ; পুলিশ নীরব

শনিবার, ১৯ নভেম্বর ২০২২, সকাল ০৭:০২

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারীতে কাঁথা সেলাইয়ের কথা বলে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে দুই সন্তানের জননী এক গৃহবধুকে জোর করে ধর্ষন ও ভিডিও ধারনের অভিযোগ তুলে বিক্ষোভ মিছিল করেছেন।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের চন্দনপাট ময়নার চড়া গ্রামে অভিযুক্ত আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি করে বিক্ষোভ করেছেন।

এ ঘটনায় থানায় অভিযোগ দেয়ার ৭দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি উল্টো আসামীরা গৃহবধুর বাড়ীতে গিয়ে মামলা তুলে নিতে হুমকী দিচ্ছেন বলেও তারা জানান।

 width=

মামলার বিবরণ ও ধর্ষনের শিকার ওই গৃহবধুর তথ্য জানা গেছে, গত ৯ নভেম্বর বিকেল চারটার দিকে প্রতিবেশী আসাদ মিয়া (৫০) খুঁকি বেগম কাঁথা সেলাইয়ের কথা বলে তাদের বাড়িতে ডেকে নিয়ে যান। আসাদের বাড়িতে গিয়ে তাদের শোবার ঘরে ঢোকা মাত্রই ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করেন গৃহবধুকে। এরপর আসাদের অন্য দুই সহযোগী মিলন মিয়া (৪০) ও কুলু মিয়া (৪৫) ধর্ষনের ভিডিও দেখিয়ে তারাও জোরপূর্বক ধর্ষন করেন। ধর্ষন শেষে আসামীরা গৃহবধুকে হুমকী দিয়ে বলেন যে, এ ঘটনা বাইরের কাউকে জানালে তার দুই সন্তানসহ পুরো পরিবারকে জানে মেরে ফেলা হবে এবং ধর্ষনের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকী দেয়। পরবর্তী সময়ে ভিডিও দেখিয়ে আবারো গৃহবধুকে ধর্ষন করা হয় বলে গৃহবধুর স্বামী সাংবাদিকদের নিশ্চিত করেন।

ঘটনার দুই দিন পর ধর্ষিতা গৃহবধুর প্রথম সন্তান (যিনি নওগাঁর একটি ইট ভাটায় কাজ করেন) এর ম্যাসেঞ্জারে ধর্ষনের ভিডিওটি একটি মোবাইল নাম্বার থেকে পাঠানো হয়। ভিডিওটি দেখে গৃহবধুর ১৮ বছর বয়সী ছেলে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে আদিতমারী থানায় গৃহবধু নিজেই বাদি হয়ে গত (১২নভেম্বর) আসাদ মিয়া (৫০) মিলন মিয়া (৪০) ও কুলু মিয়া (৪৫) কে আসামী করে একটি ধর্ষন মামলা দায়ের করেন। পুলিশ মামলাটি থানায় নথিভুক্ত করলেও এখন পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি।

গৃহবধুর স্বামী রমনী কান্ত বলেন, থানায় মামলা দায়েরের পর থেকেই আসামীরা গোটা পরিবারকে শেষ করে দেয়ার হুমকী দিয়ে আসছে। তিনি আরো বলেন, বৃহস্পতিবার রাতেও হুমকীসহ বাড়ীতে ইট-পাটকেল ছুঁড়ে মারার ঘটনা ঘটেছে। এসময় তিনি সাংবাদিকদের পায়ে পড়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

স্থানীয় চন্দনপাট ময়নার চড়া মন্দিরের সেবায়েত ক্ষিতিশ চন্দ্র (৫৫) বলেন, এমন একটি ন্যাক্কার জনক ঘটনা এই এলাকায় আর কোন দিনও ঘটেনি। কিন্তু পুলিশ প্রশাসন ঘটনার এতদিন অতিবাহিত হলেও কোন ব্যবস্থা না নেয়ায় পরিবারটি চরম হুমকীর মুখে পড়েছে। তিনি ঘটনায় দায়ী ব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন।

স্থানীয় আওয়ামীলীগ নেতা কান্তেশ্বর রায়, দুস্কৃতিকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করে ও পরিবারটির নিরাপত্তা নিশ্চিতের দাবী জানান। পাশাপাশি আসামীদের দ্রুত গ্রেফতার করা না হলে আন্দোলনের ঘোষণা দেন তিনি।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ মামলাটি নিয়ে কাজ করে যাচ্ছে।  

মন্তব্য করুন


Link copied