আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

লালমনিরহাটে নদী থেকে গলাকাটা লাশ উদ্ধার

মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর ২০২২, বিকাল ০৫:২৭

লালমনিরহাট প্রতিনিধি।। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার নদী থেকে ব্যাটারি চালিত অটো চালক সুলতান মিয়া (৩৮) এর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাকিনায় ইউনিয়নের ইশোরকোল এলাকার তিস্তা শাখা নদী থেকে মরদেহ করা হয়।

নিহত সুলতান মিয়া রংপুরের মিঠাপুকুর উপজেলার ভাগনি ইউনিয়নের দর্জি পাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। ধারণা করা হচ্ছে একটি চক্র তাকে জবাই করে হত্যা করে অটো নিয়ে পালিয়ে গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে,মঙ্গলবার দুপুরে উপজেলার কাকিনা ইশোরকোল এলাকায় তিস্তা শাখা নদীতে একজনের গলাকাটা লাশ দেখ পেয়ে স্থানীয়রা কালিগঞ্জ থানা পুলিশকে খবর দেন। এরপর লালমনিরহাট পুলিশ সুপার সাইফুল ইসলাম ও কালিগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ গোলাম রসূল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

নিহত অটোচালকের বাবা আব্দুল গফুর জানান,গত সোমবার সন্ধ্যায় অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে আর বাড়ি ফেরে না। তার মোবাইল নম্বরটি বন্ধ থাকায় পরিবারের সন্দেহ সৃষ্টি হয়। এরপর পরিবার মিলে সবাই খুঁজতে থাকেন। পরের সংবাদ পেয়ে কাকিনা ইশোরকোল গ্রামে চলে আসি।

এ বিষয়ে কালিগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ গোলাম রসুল বলেন,ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। অটোচালকের হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

লালমনিরহাট পুলিশ সুপার সাইফুল ইসলাম (এসপি) ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, প্রথমে অটোচালক সুলতান মিয়ার পরিচয় সনাক্ত করা সম্ভব হচ্ছেছিল না। পরে উদ্ধারকৃত মোবাইল ফোন থেকে পরিচয় শনাক্ত করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied