আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

লালমনিরহাটে নির্বাচনী ফলাফল নিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ; আহত ২০

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, সকাল ০৬:০০

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ও খুনিয়াগাছ ইউনিয়নে নির্বাচনী ফলাফলকে কেন্দ্র করে পুলিশের সাথে বিভিন্ন প্রার্থীর নেতা-কর্মীদের সংর্ঘষের ঘটনা ঘটেছে। এসময় বিক্ষুপ্ত নেতা-কর্মী বিভিন্ন সড়ক অবরোধসহ ভাংচুর ও অগ্নিসংযোগ করেন।

রোববার( ২৮ নভেম্বর) সন্ধ‌্যার পর থেকে মধ‌্য রাত পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকায় এসব সংর্ঘষের ঘটনা ঘটে। ওই ঘটনা গুলোতে অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

স্থানীয় একটি সুত্র জানায়, সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নে নির্বাচনী ফলাফলকে কেন্দ্র করে নৌকার প্রার্থী গোলাম মোস্তফা স্বপনের নেতা-কর্মীদের সাথে পুলিশের ও খুনিয়াগাছ ইউনিয়নে লাঙ্গল’র প্রার্থী জুলফিকার আলী বুলু’র নেতা-কর্মীদের সাথে পুলিশের সংর্ঘষ ঘটে।

এ সময় বিক্ষুপ্ত নেতা-কর্মী সড়ক অবরোধসহ ভাংচুর ও অগ্নিসংযোগ করেন। এতে কমপক্ষে ২০ জন বিভিন্ন প্রার্থীর নেতা-কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে এ ঘটনায় ক্ষয়-ক্ষতির পরিমান এখনো জানা যায়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জের পাশাপাশি টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে ছত্রভঙ্গ করে ।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, যারা শান্ত পরিস্থিতি নষ্ট করতে ভাংচুর ও অগ্নি সংযোগ করছেন তাদের আইনের আওতায় আনা হবে।

 

মন্তব্য করুন


Link copied