আর্কাইভ  মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২ ● ২১ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২
PMBA
PMBA

লালমনিরহাটে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ট্রেন ও ট্রাক্টর চালক

সোমবার, ৩১ জানুয়ারী ২০২২, দুপুর ০৩:৪৯

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে একটি মাটি ভর্তি ট্রাক্টর ট্রেন লাইন অতিক্রম করতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুমরে মুচরে গিয়ে লাইনের পাশে ছিটকে পড়ার ঘটনা ঘটেছে। এসময় ট্রাক্টরের চালক মফিজুল ইসলাম (৩৫) গুরুতর আহত হয়।

সোমবার (৩১ জানুয়ারী) সকাল ১১টায় লালমনিরহাট রেল স্টেশন থেকে এক কিলোমিটার দুরে (রেল পিলার ৪৮/৮৯) তেলীপাড়া (গোল্ডেন বাজার) এলাকার রেল ক্রসিং এ দুর্ঘটনা ঘটে।

ট্রাক্টর চালক মফিজুল ইসলাম সদর উপজেলার হারাটী ইউনিয়নের পশ্চিম আমবাড়ি গ্রামের আক্তার আলীর ছেলে এবং সে নিজেই ওই ট্রাক্টরের মালিক ও চালক।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি রেল স্টেশন থেকে ছেড়ে তেলীপাড়া পার হয়ে মহেন্দ্রনগর দিকে দ্রুতগতিতে যাচ্ছিল। এসময় গোল্ডেন বাজার রেল ক্রসিং এ অসাবধানতা বসত একটি মাটি ভর্তি ট্রাক্টর রেল লাইন পার পারহতে চাইলে। দ্রুতগতির ট্রেনটি স্ব জোরে ধাক্কা দিলে ট্রাক্টরটি দুমরে মুচরে যায় এবং লাইনের পাশে ছিটকে পড়ে। এসময় ট্রাক্টরের চালক মফিজুল টলির নিচে চাপা পড়লে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে গুরুতর আহত অবস্থায় ট্রাকটরের নিচ থেকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলী জানান, ট্রেন দুর্ঘটনার বিষয়টি তিনি তার উর্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছেন। তারা তাকে যেভাবে নির্দেশনা দিবেন তিনি সে ব্যবস্থা নিবেন। তবে ট্রেনের কি পরিমান ক্ষতি হয়েছে সেটা পরে জানাতে পারবেন বলে জানান।

মন্তব্য করুন


Link copied