আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

লালমনিরহাটে শিব মূর্তি ভাঙচুর, দানবাক্সের টাকা লুট

শুক্রবার, ১৮ নভেম্বর ২০২২, দুপুর ০৩:৩৮

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে ২'শত বছরের পুরনো শিব মন্দির মূর্তি ভাঙচুর ও দানবাক্সের টাকা লুট হয়েছে।

শুক্রবার ভোররাতে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা বাজার এলাকায় সার্বজনীন শিব মন্দিরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন স্থানীয় হিন্দু ধর্মালম্বীরা।

স্থানীয় মাখন লাল দাস বলেন, আমরা সকাল বেলা জানতে পারি মন্দিরে ভাঙচুর করা হয়েছে, লুটপাট করা হয়েছে। দীর্ঘ দিনের প্রাচীন এ মন্দিরে তিনটি শিব লিঙ্গ ভাঙ্গচুর ও ত্রিশুল ভাঙচুর করা হয়েছে।আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

তিস্তা বাজার সার্বজনীন শিব মন্দিরের সভাপতি সুরেন্দ্র প্রসাদ গুপ্ত বলেন, আমাদের মন্দিরের শিব লিঙ্গ ভাঙচুর করা হয়েছে,দানবাক্সের সব টাকা নিয়ে গিয়েছে। আজ ভোররাতে কে বা কাহারা এ ঘটনা ঘটিয়েছে আমরা জানিনা। সিসিটিভি ফুটেজে ভাঙচুরের ফুটেজ রয়েছে।আমরা চাই অতি দ্রুত দোষীদের আইনের আওতায় এনে গ্রেফতার করা হোক।

লালমনিরহাট পূজা উৎযাপন পরিষদের সভাপতি হিরালাল রায় বলেন,এটি অত্যান্ত দুঃখজনক ঘটনা। কে বা কাহারা এ ঘটনাটি ঘটিয়েছে আমরা জানিনা।তবে যারাই এই ন্যাক্কারজনক ঘটনা ঘটাক তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। 

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, কয়েকজন দুর্বৃত্তকারী গত রাত সাড়ে তিনটা থেকে সাড়ে চারটার দিকে অনধিকার প্রবেশ করে শিব মূর্তি আংশিক ভাঙচুর করে ও দানবাক্স থেকে সাড়ে তিন থেকে চার হাজার টাকা নিয়ে যায়। আমরা বিষয়টি জানা মাত্র ঘটনাস্থল পরিদর্শন করি। মন্দিরটি রাস্তার পাশে এবং নিরাপত্তার ঘাটতি থাকার কারনে দুঃস্কৃতিকারীরা এ ঘটনা ঘটার সাহস পায়। আমরা ইতিমধ্যে কয়েকটি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি, ফুটেজগুলো বিশ্লেষণ করে দোষীদের দ্রুত আইনের আওতায় আনতে সক্ষম হবো।

মন্তব্য করুন


Link copied