আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

লালমনিরহাটে হাফেজ রাব্বী অপহরণের ঘটনায় দুই শিক্ষক আটক

বুধবার, ৩ আগস্ট ২০২২, দুপুর ০৪:৪৯

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী আলিমের ডাঙ্গা মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ রাব্বিতুল ইসলাম রাব্বীকে অপহরণের দায়ে ওই মাদ্রাসার দুই জন শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার( ৩ আগষ্ট)  সকালে হাতীবান্ধা থানা পুলিশের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে হাতীবান্ধা থানার ওসি শাহ আলম তথ্য নিশ্চিত করেছেন। 

জানা গেছে, হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী আলিমের ডাঙ্গা হাফিজিয়ার মাদ্রাসার শিক্ষার্থী একই গ্রামের আব্দুল রসিদের পুত্র হাফেজ রাব্বিতুল ইসলাম রাব্বী (১২)। রাব্বীর পরিবারকে না জানিয়ে তাবলীগ জামাতের কথা বলে গোপনে ওই উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সোহাগরে বাজার এলাকায় নিয়ে যায় ওই মাদ্রাসার শিক্ষক রবিউল ইসলাম ও রিয়াজুল ইসলাম। গত ৭ জুলাই তার পরিবারকে খবর দেয়া হয় রাব্বিতুল ইসলাম রাব্বী তিস্তা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে। 

কিন্তু রাব্বীর পিতা আব্দুল রসিদের দাবী, নদীতে গোসলের নামে নিখোঁজের নাটক তৈরী করেছেন ওই মাদ্রাসার শিক্ষক রবিউল ইসলাম ও রিয়াজুল ইসলাম। তার দাবী রাব্বীকে ভিন্ন কোনো কারণে তাকে অপহরণ করে গুম বা পাচার করা হয়েছে। 

এ ঘটনায় ১৭ জুলাই বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী আদালত-৪ লালমনিরহাটে মামলা দায়ের করে রাব্বীর বাবা আব্দুর রসিদ। আদালত মামলাটি আমলে নিয়ে আসামীদের গ্রেফতারের নির্দেশ দিলেও ওই মামলা তদন্তকারী কর্মকর্তা হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক আব্দুল হালিম আসামীদের গ্রেফতারে নাটকীয়তা শুরু করেন। পরে রাব্বীর পরিবার র‌্যাবের সহযোগিতা কামনা করেন। কয়েক দিন চেষ্টার পর র‌্যাবের একটি দল অভিযুক্ত ওই দুই শিক্ষককে টাঙ্গাইল থেকে গ্রেফতার করেন। 

হাতীবান্ধা থানার ওসি শাহ আলম জানান, বুধবার সকালে হাতীবান্ধা থানা পুলিশের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied