আর্কাইভ  মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২ ● ২১ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২
PMBA
PMBA

লালমনিরহাট সীমান্তের নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

শুক্রবার, ২০ মে ২০২২, দুপুর ০১:৫৪

লালমনিরহাট প্রতিনিধি: নিখোঁজের ২ দিন পর লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তের একটি নদী থেকে নূর আলম (৩১) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২০ মে) সকালে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত বুধবার (১৮ মে) ভারতীয় খুঁজাবাড়ি সীমান্তের নিজ জমিতে ধান কাটতে গিয়ে নিখোঁজ হন। নুর আলম (২৬) ওই এলাকার নিজামুদ্দিনের পুত্র বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বুধবার সকালে ভারতের খুঁজাবাড়ি সীমান্তবর্তী এলাকায় বাংলাদেশের অংশে কয়কজন কৃষকসহ নূর আলম ধান কাটতে যান । সারাদিন ধান কাটা শেষে বিকেলে সবাই বাড়িতে ফিরে এলোও নুর আলম ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজিতে না পেয় ইউপি সদস্যকে বিষয় জানানো হয়।

নিখোঁজের ২দিন পর শুক্রবার সকালে ভারত-বাংলাদেশের খুঁজাবাড়ি সীমান্তের একটি অংশে যুবকের মরদেহ নদীতে ভেসে থাকতে দেখতে পেয়ে এলাকাবাসি পুলিশকে খবর দেন। পরে পানি থেকে যুবকের মরদেহ উদ্ধার করে দেখতে পান মরদেহটি নূর আলমের। 

ওই এলাকার ইউ-পি সদস্য লিটন মিয়া জানান, দীর্ঘদিন ধরে নুর আলম নানা রোগে আক্রান্ত। এর আগেও দীর্ঘদিন সে নিখোঁজ ছিলেন। তিন দিন আগে আবারও নিখোঁজ হয়। শুক্রবার সকালে ওই এলাকায় খুটামারা নদীর পাশে ধান ক্ষেতের পানিতে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ঘটনাস্থলে এসে পরিবারের সঙ্গে কথা বলেছি। তার মৃত্যুতে পরিবারের কোনো অভিযোগ নেই।  পুরো বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান। 

মন্তব্য করুন


Link copied